হাজার টাকা ডিসকাউন্টে প্রিসেলে ‘প্রিমো এইচএম৬’

ওয়ালটন তাদের এইচএম সিরিজের নতুন স্মার্টফোন প্রিমো এইচএম৬ বাজারে নিয়ে এসেছে। এমনকি ওয়ালটন এর অফিসিয়াল অনলাইন স্টোর ওয়ালটন ই-প্লাজা থেকে এই নতুন স্মার্টফোনটি প্রি-বুকিং দিলে স্মার্টফোনের দামের ওপর পেয়ে যাবেন ফ্ল্যাট ১০০০ টাকা ডিসকাউন্ট! প্রিমো এইচএম৬ এর প্রি সেলে ৮৮৯৯ টাকার এই স্মার্টফোন পাবেন ৭৮৯৯ টাকায়!

নতুন এই প্রিমো এইচএম৬ স্মার্টফোনে থাকছে বাজেট ক্রেতাদের জন্য ওয়ালটন কিছু আকর্ষণীয় ফিচার, প্রধান একটি ফিচার হিসেবে বলা যায় ফোনটির ৬০০০ এমএএইচ ব্যাটারি। করোনা ভাইরাসের প্রকোপে যেখানে সারা দেশের শিক্ষাব্যবস্থা গৃহবন্দী এবং অনলাইন নির্ভর; সেখানে এই প্রিমো এইচএম৬ এর ২০ঃ৯ এস্পেক্ট রেসিও সমৃদ্ধ ৬.৫২ ইঞ্চি সাইজের আইপিএস ডিসপ্লে এবং বিগ ব্যাটারি শিক্ষার্থীদের দারুন সুবিধা দিবে!‘গুগল অ্যাসিস্ট্যান্ট’ ব্যবহার করাকে আরও উৎসাহিত করবার জন্য স্মার্টফোনটিতে পাওয়া যাবে একটি ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন!

তো চলুন একনজরে দেখে নেই প্রিমো এইচএম৬ স্মার্টফোনে যা যা থাকছেঃ

  • ২০ঃ৯ এস্পেক্ট রেসিও সমৃদ্ধ ৬.৫২ ইঞ্চি ভি-নচ আইপিএস ডিসপ্লে
  • এআরএম করটেক্স এ-৫৫ ভিত্তিক, ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর
  • ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম
  • ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর নিয়ে ডুয়াল ক্যামেরা সেটআপ
  • ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা
  • ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন
  • ৬০০০ এমএএইচ ব্যাটারি

৭৮৯৯ টাকায় প্রি-সেলে পাওয়া এই স্মার্টফোনে পাবেন উপরোক্ত ফিচারস গুলি…  আর স্মার্টফোনটি যদি এই বিশেষ অফারে কিনতে চান, তবে সেটি কিনতে পারেন ওয়ালটন ইপ্লাজার এই ঠিকানা থেকে। স্মার্টফোনটি সম্পর্কে আরো জানতে দেখে আসতে পারেনে এই রিভিউ ভিডিওটি।

Loading spinner

Leave a Reply

Your email address will not be published.

You may use these <abbr title="HyperText Markup Language">html</abbr> tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

*