ম্যাট এক্স ২, হুয়াওয়ে’র নতুন ফোল্ডেবল ফোন আসছে খুব শীঘ্রই!

ফোল্ডেবল ইনোভেশনে স্যামসাং এবং হুয়াওয়ে’র হাতছানি হয়েছিলো অনেক আগেই। এখন তো অন্যান্য ব্র‍্যান্ড ও ফোল্ডেবল ফোন নিয়েই কাজ করছে, তবে সবচেয়ে ইনোভেটিভ এবং সবচেয়ে বেটার ফোল্ডেবল ম্যাকানিজাম কিন্তু স্যামসাং আর হুয়াওয়ে’রই থাকে। প্রায় ১.৫ বছর আগে ম্যাট এক্স নিয়ে বাজারে স্যামসাংয়ের ফোল্ডেবল ফোনের প্রতিদ্বন্দ্বী গড়ে উঠেছিলো তারা।

এবার তারই সাক্সেসর আসছে ২২ফেব্রুয়ারী ২০২১ তারিখে, যা অফিসিয়ালি জানানো হয়েছে। হুয়াওয়ের মত ব্র্যান্ড থেকে ইনোভেটিভ কিছু আসবে, নতুনত্ব থাকবে এমনটাই আশা করা যায়। কী থাকতে পারে এখানে? কয়েকটি ব্লগারের লিক অনুযায়ী এতেও থাকবে হুয়াওয়ে ম্যাট ৪০ প্রো’র কিরিন ৯০০০ চিপ্সেট। তাছাড়া, ডিসপ্লে এবং ডিজাইনেও থাকতে পারে পরিবর্তন। অবশ্য এখনো নিশ্চিত বিস্তারিত জানা যায়নি।

আমেরিকার ব্যানের পর গুগল সার্ভিস ছাড়াই স্মার্টফোন নিয়ে কাজ করতে হচ্ছে হুয়াওয়েকে। বর্তমানে গ্লোবালি হুয়াওয়ে’র মারকেট শেয়ার কমে গেলেও, চীনে তারা খুন ভালোভাবেই মারকেট ডমিনেট করে যাচ্ছে। দেখা যাক, হুয়াওয়ে’র মতো ব্র‍্যান্ড কি নিয়ে আসতে পারে তাদের কাস্টোমারদের প্রতি।

ছবি: Huawei China

Loading spinner

One Reply to “ম্যাট এক্স ২, হুয়াওয়ে’র নতুন ফোল্ডেবল ফোন আসছে খুব শীঘ্রই!”

  1. ইমরান says: February 5, 2021 at 4:14 pm

    আল্লাহ আপনাকে উত্তম প্রতিদান দিন। আমীন। 🥺😟😢

Leave a Reply

Your email address will not be published.

You may use these <abbr title="HyperText Markup Language">html</abbr> tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

*