কেডিই প্লাজমা ৫.২১ এর নতুন ওয়ালপেপারটি গর্জিয়াস!

KDE Plasma 5.21 এর জন্য নতুন ডিফল্ট ওয়ালপেপার উন্মুক্ত করা হয়েছে, আর এটা আমার এত চমৎকার লাগলো, যে শেয়ার না করে পারলাম না। পরিকল্পনা মোতাবেক সবকিছু ঠিক থাকলে এপ্রিল মাসে রিলিজ হতে পারে Plasma 5.21। তবে ওয়ালপেপারটির জন্য অবশ্যই KDE আবশ্যক না, বা এপ্রিল পর্যন্ত অপেক্ষারও প্রয়োজন নেই।

কেডিই প্লাজমা ৫.২১ ওয়ালপেপার

‘মিল্কি ওয়ে’ নামের এই ওয়ালপেপারটি অবশ্য একদম নতুন নয়, কেডিই প্লাজমা ৫.১৮ এলটিএসের জন্য কমিউনিটি ওয়ালপেপার প্রতিযোগিতায় এটা রানার্স-আপদের তালিকায় রাখা হয়েছিলো। আমার ডিপিন পিসিতে ইতোমধ্যেই ওয়ালপেপারটি ব্যবহার করছি।

আর এর একটি মোবাইল ভার্সনও তৈরি করা হয়েছে, যা আপনার মোবাইল ডিভাইসে ব্যবহার করতে পারেন।

ডার্ক কালার স্কিম, সাথে এলিগেন্ট পার্পল কালার আমাকে কিছুটা উবুন্টু বাজ্বির কথা মনে করিয়ে দিচ্ছে। এধরণের কালার কম্বিনেশন কেডিইতে আমরা সর্বশেষ দেখেছিলাম 5.16 ভার্সনে। বরাবরের মতই কেডিই-র সিগনেচার, কিছু জ্যামিতিক টেক্সচার থাকছে নতুন ওয়ালপেপারটিতে।

KDE Plasma 5.14 ও 5.15 ওয়ালপেপার

‘মিল্কি ওয়ে’ ওয়ালপেপারটি 5K (5120*2880) রেজ্যুলেশনে ডাউনলোড করে নিতে পারেন এখান থেকে। 1080*1920 রেজ্যুলেশনে মোবাইল ডিভাইসের জন্য এই ভার্সনটি উপযুক্ত। আরো বেশ কিছু রেজ্যুলেশন রয়েছে এখানে

সহায়তা: OMG! Ubuntu!

Loading spinner

One Reply to “কেডিই প্লাজমা ৫.২১ এর নতুন ওয়ালপেপারটি গর্জিয়াস!”

  1. ইমরান says: January 13, 2021 at 4:03 pm

    ওয়ালপেপারটা ভালোই লাগলো… ^_^

Leave a Reply

Your email address will not be published.

You may use these <abbr title="HyperText Markup Language">html</abbr> tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

*