নিয়নবাতি বিজ্ঞাপন

নিয়নবাতিকে এগিয়ে নিতে আমাদের প্রয়োজন আপনাদের সহযোগিতা। বিজ্ঞাপন দিন এবং আপনার পণ্য বা সেবার প্রচার করুন স্বল্প খরচে। আপনার বিজ্ঞাপন মোবাইল কিংবা পিসি যেকোন ডিভাইস দেখা যাবে এবং নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত প্রতিদিন ২৪ ঘন্টা-ই প্রচারিত হব ইন শা আল্লাহ।

বিজ্ঞাপনের নির্ধারিত মূল্যতালিকা

মূল্য যেকোন সময় পরিবর্তন হতে পারে, মূলত ব্লগের সাম্প্রতিক সময়ের ভিজিটর সংখ্যার ভিত্তিতে আমরা মূল্য নির্ধারণ করে থাকি। আমরা চেষ্টা করি যেন উভয় পক্ষ লাভবান হতে পারি।

স্থানআকারমূল্য
হোমপেজ, নির্বাচিত পোস্টের পরে300*300
সর্বোচ্চ প্রস্থ: 100%
৩৫০ টাকা (৩০ দিন)
২০০ টাকা (১৫ দিন)
সাইডবার300*300
সর্বোচ্চ প্রস্থ: 100%
৫০০ টাকা (৩০ দিন)
২৫০ টাকা (১৫ দিন)
ফুটার300*300
সর্বোচ্চ প্রস্থ: 100%
৪০০ টাকা (৩০ দিন)
২০০ পাকা (১৫ দিন)
স্পন্সরড পোস্ট১৫০ টাকা

শর্তাবলী ও গুরুত্বপূর্ণ বিষয়াবলী

১. এমন কোন বিজ্ঞাপন গৃহীত হবে না যা ইসলামের দৃষ্টিতে অগ্রহণযোগ্য অথবা অসামাজিক। রাজনৈতিক বিজ্ঞাপন গৃহীত হবে না। আমাদের ব্লগের সাথে অসামঞ্জস্যপূর্ণ মনে হলে কিংবা আমাদের দৃষ্টিতে অপছন্দনীয় হলে বিজ্ঞাপন গৃহীত হবে না।

২. বিজ্ঞাপনের ছবির সর্বোচ্চ আকার ১০০ কিলোবাইটের বেশি হওয়া উচিৎ নয়, ছবির আকার খুব বড় হলে, তা পেজের লোড টাইম স্লো করে দিতে পারে এমন আশঙ্কা থাকলে তা গৃহীত না-ও হতে পারে।

৩. নিয়নবাতি ব্লগটি এখনো নতুন এবং আমাদের ভিজিটর সংখ্যা খুব বেশি নয়। এখানে বিজ্ঞাপন দেওয়ার উদ্দেশ্য হতে পারে পণ্যের প্রচারের পাশাপাশি আমাদের অগ্রযাত্রায় সাহায্য করা। যদি আমরা স্পন্সর পাই, তাহলে ইন শা আল্লাহ আরো ভালো কিছু করা সম্ভব হবে।

৪. বিজ্ঞাপন যেন দর্শনার্থীদের জন্য বিরক্তির কারণ না হতে পারে এবং একইসাথে বিজ্ঞাপনদাতার জন্য ভ্যালুয়েবল হয়, এ বিষয়ে আমরা সচেষ্ট। একারণে বিজ্ঞাপনের স্থান সীমিত রাখা হয়েছে। সপ্তাহে স্পন্সর্ড পোস্ট গ্রহণ করা হতে পারো সর্বোচ্চ দুইটি।

৫. বিজ্ঞাপনে কতটি ক্লিক আসতে পারে এ বিষয়ে আমরা কোন ধারণা দিতে পারছি না। পাঠকের কাছে বিজ্ঞাপনটি কতটা আকর্ষণীয় কিংবা বিজ্ঞাপনের পণ্য বা সেবা কতটা গুরুত্ব রাখে এরকম বিভিন্ন বিষয়ের ওপর এটি নির্ভর করে।

৬. সাধারণভাবে বিকাশে আমাদের পেমেন্ট করতে পারেন। পেমেন্ট সংক্রান্ত আরো জানার জন্য আমাদের ফেসবুক পেজে মেসেজ দিন।

৭. এডসেন্স কিংবা অন্য কোন তৃতীয় পক্ষের এড নেটওয়ার্কের বিজ্ঞাপন প্রচারের ক্ষেত্রে এমন কোন বিজ্ঞাপন প্রদর্শিত হওয়ার আশঙ্কা থাকে যা আমাদের ধর্ম ও সংস্কৃতির সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। এখানে যথেষ্ট সম্ভাবনা রয়েছে হারাম কোনকিছু প্রচারিত হওয়ার, যা ইসলামে অনুমোদিত নয় (আরো জানুন)। একারণে আমরা তৃতীয় পক্ষের কোন এড নেটওয়ার্ক ব্যবহার করছি না।